সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ০৬:১৯ অপরাহ্ন

সদ্যপ্রাপ্ত শিরোনামঃ
জীবনের শেষ মূহুর্তে প্রিয় রাসূল (সা:) যে কথাটি বলেছিলেন… গাঁজা সেবনের অভিযোগে শিক্ষার্থীকে পিটিয়ে রক্তাক্ত করলো ছাত্রলীগ…. ফেনীতে ব্যাটারী চালিত রিক্সা চলাচলে নিষেধাজ্ঞা জারিকরলেন জেলা ট্রাফিক ইনর্চাজ… ফেনী মডেল থানায় বিদায় ও বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি পুলিশ সুপার… ফেনীর ছাগলনাইয়ায় সাঈদ এস্কান্দারের মৃত্যু বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত… মহেশপুর ভৈরবা এলাকায় ট্রাকের ধাক্কায় স্কুলছাত্র নিহত… মানসম্মত প্রাথমিক শিক্ষা অর্জনের পরিবেশ সৃষ্টিতে এক অনন্য দৃষ্টান্ত “তুমিও পারবে, আমরা আছি তোমার সাথে” বিদ্যালয়ভিত্তিক স্বেচ্ছাস্ববী সংগঠন।… কুমড়াবাড়িয়া ধোপাবিলা গ্রামের হাতুড়ে ডাক্তার মোতালেবের কুকৃত্তি ফাঁস !… ঝিনাইদহে দুর্ঘটনা রোধে পরিবহন চালক ও হেলপারদের প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত…. ঝিনাইদহের হাট-বাজার, শহর-বন্দর-গ্রামে ঢুকিয়ে দেওয়া হচ্ছে ভারতীয় নিম্নমানের চা-পাতি
এটা কোনো নাটকের দৃশ্য নয়; গোপনে বিয়ে সেরে ফেলেছেন শ্যামল-প্রভা, অপেক্ষা…

এটা কোনো নাটকের দৃশ্য নয়; গোপনে বিয়ে সেরে ফেলেছেন শ্যামল-প্রভা, অপেক্ষা…

 

না, এটা কোনো নাটকের দৃশ্য নয়। বাস্তবেই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন আলোচিত মডেল অভিনেত্রী প্রভা আর সম্ভাবনাময় অভিনেতা শ্যামল মওলা- এমনটিই গুঞ্জন রটেছে নাটকপাড়ায়।

প্রভার ডিভোর্স হয়েছে অনেক আগেই। বছরখানেক ধরে প্রভা চুটিয়ে প্রেম করছেন শ্যামল মওলার সঙ্গে- এমন খবরেও তারা জোরালো কোনো প্রতিবাদ করেননি। কয়েক মাস ধরে শোনা যাচ্ছে এই জুটি গোপনে বিয়ের কাজটি সেরে ফেলেছেন, এখন শুধু ঘোষণার পালা।

শ্যামলের একটি ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, অভিনেতার পারিবারিক কিছু সমস্যার কারণে এখনও বিয়েসংক্রান্ত বিষয়ে প্রকাশ্য হতে পারছেন না।

দুই মাস আগে এই জুটি দেশের বাইরে একটি নাটকের শুটিংয়ে যান। সেখানে তাদের আচার ব্যবহার দেখে কারও বুঝতে বাকি নেই যে, তাদের মধ্যে সম্পর্কের গভীরতা কতদূর গড়িয়েছে- এমনটিই জানিয়েছেন ইউনিটের এক কর্মী। নজরদারিতে জানা গেছে, নাটকের শুটিং শেষ হওয়ার পর পুরো ইউনিট দেশে ফিরলেও বিদেশে থেকে যান প্রভা, শ্যামলসহ কয়েক অভিনেতা, অভিনেত্রী। কানকথায় তা ছড়িয়ে পড়েছে মিডিয়াপাড়ায়।

এমনও কথা রটেছে, প্রভা আর শ্যামল নাকি উত্তরা বেইজ নাটকের শুটিং হলে তাতে মনোযোগ কম দিচ্ছেন, বরং আউটডোর বিশেষ করে ঢাকার বাইরে হলে খুশিতে টগবগ করে শিডিউল দিয়ে দেন।

প্রভা অবশ্য শ্যামল ছাড়াও অন্যান্য অভিনেতার সঙ্গে কাজ করতে কোনো আপত্তি করছেন না। তবে শ্যামল নাকি নাটকের প্রস্তাব পেলেই ইনিয়েবিনিয়ে প্রভাকে নেওয়ার একটি বায়না ধরেন। নিজের ভিত শক্ত না হওয়ায় এই বায়না তেমন গুরুত্ব পাচ্ছে না সত্যি, তবে দু’একটি নাটকে এই আবদারের ফল হিসেবে তাকে বাদও দেওয়া হয়েছে বলে নির্দেশকদের কেউ কেউ আলোচনা করছেন।

এখন দেখা যাক প্রভা আর শ্যামলের সম্পর্কের পরিণতি শেষমেশ কোন পিঁড়িতে গিয়ে বসে।

অাপনার মতামত লিখুন

দয়া করে সংবাদটি সেয়ার করুন

অামাদের সংবাদ সংক্রান্ত তর্থ্য

সকল প্রকাশিত/সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট ইত্যদি অনলাইনের নানা সূত্র থেকে সংগৃহীত। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ীনয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের এবং প্রকাশিত সূত্রের। অামাদের প্রকাশিত সংবাদে কোন অভিযোগ থাকলে অামাদের জানাতে পারেন।Email:dainiksomoy24@gmail.com


   
© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়.কম