সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ০৬:২০ অপরাহ্ন

সদ্যপ্রাপ্ত শিরোনামঃ
জীবনের শেষ মূহুর্তে প্রিয় রাসূল (সা:) যে কথাটি বলেছিলেন… গাঁজা সেবনের অভিযোগে শিক্ষার্থীকে পিটিয়ে রক্তাক্ত করলো ছাত্রলীগ…. ফেনীতে ব্যাটারী চালিত রিক্সা চলাচলে নিষেধাজ্ঞা জারিকরলেন জেলা ট্রাফিক ইনর্চাজ… ফেনী মডেল থানায় বিদায় ও বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি পুলিশ সুপার… ফেনীর ছাগলনাইয়ায় সাঈদ এস্কান্দারের মৃত্যু বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত… মহেশপুর ভৈরবা এলাকায় ট্রাকের ধাক্কায় স্কুলছাত্র নিহত… মানসম্মত প্রাথমিক শিক্ষা অর্জনের পরিবেশ সৃষ্টিতে এক অনন্য দৃষ্টান্ত “তুমিও পারবে, আমরা আছি তোমার সাথে” বিদ্যালয়ভিত্তিক স্বেচ্ছাস্ববী সংগঠন।… কুমড়াবাড়িয়া ধোপাবিলা গ্রামের হাতুড়ে ডাক্তার মোতালেবের কুকৃত্তি ফাঁস !… ঝিনাইদহে দুর্ঘটনা রোধে পরিবহন চালক ও হেলপারদের প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত…. ঝিনাইদহের হাট-বাজার, শহর-বন্দর-গ্রামে ঢুকিয়ে দেওয়া হচ্ছে ভারতীয় নিম্নমানের চা-পাতি
চোখের সামনেই ভেসে গেল স্বপ্ন…

চোখের সামনেই ভেসে গেল স্বপ্ন…

 

পদ্মার পানি বাড়তে থাকায় প্রবল স্রোতে শরীয়তপুরের নড়িয়া উপজেলায় বেশ কয়েকটি ইউনিয়নে ভাঙন অব্যাহত আছে। বুধবারও চারটি ইউনিয়নের ৫০টি বসতভিটা ও ৩টি বাজার নদী গর্ভে বিলীন হয়ে গেছে। এদিকে, কুষ্টিয়ার শিলাইদহে রবীন্দ্রকুঠিবাড়ি রক্ষা বাঁধে ভাঙন প্রতিরোধে বালুভর্তি ব্যাগ ফেলছে পানি উন্নয়ন বোর্ড।

শরীয়তপুর
একদিনের ব্যবধানে আবারো নদীগর্ভে বিলীন হয়ে গেল শরীয়তপুর জেলার ঐতিহ্যবাহী মুলফতগঞ্জ বাজারের আরো তিনটি ব্যবসায়িক প্রতিষ্ঠান।

একটু একটু করে গড়ে তোলা স্বপ্নের ব্যবসায়িক প্রতিষ্ঠান চোখের সামনে নিশ্চিহ্ন হতে দেখে হতবাক শরীয়তপুরের নড়িয়ার ঐতিহ্যবাহী মূলফতগঞ্জ, ইমান হোসেন ও নুর হোসেন বাজারের ব্যবসায়ীরা।

মঙ্গলবার দুপুর থেকে বুধবার দুপুর পর্যন্ত ২৪ ঘণ্টায় নতুন করে ভাঙ্গন দেখা দিয়েছে শরীয়তপুর নড়িয়া উপজেলার সদর, কেদারপুর, মোক্তারের চর ও ঘরিষার ইউনিয়নে। এ চার ইউনিয়নের ৫০টি বসতভিটা নতুন করে নদী গর্ভে বিলীন হয়ে গেছে।

গুরুত্বপূর্ণ স্থাপনা রক্ষায় অস্থায়ীভাবে ভাঙন রোধে জিওব্যাগ ফেলছে উপজেলা প্রশাসন।

কুষ্টিয়া
এদিকে কুষ্টিয়ার শিলাইদহে রবীন্দ্রকুঠিবাড়ি রক্ষা বাঁধে ভাঙন প্রতিরোধে বালুভর্তি জিওব্যাগ ফেলছে পানি উন্নয়ন বোর্ড। বুধবার বিকেলে রবীন্দ্রকুঠিবাড়ি রক্ষা বাঁধের ভেঙে যাওয়া অংশ পরিদর্শন করেন পানি উন্নয়ন বোর্ড পশ্চিমাঞ্চলের অতিরিক্ত প্রধান প্রকৌশলী এ কে এম ওয়াহেদ চৌধুরী। বর্ষা মৌসুম শেষ হলেই বাঁধটি মেরামতের আশ্বাস দিয়েছেন পানি উন্নয়ন বোর্ড কর্মকর্তা।

অাপনার মতামত লিখুন

দয়া করে সংবাদটি সেয়ার করুন

অামাদের সংবাদ সংক্রান্ত তর্থ্য

সকল প্রকাশিত/সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট ইত্যদি অনলাইনের নানা সূত্র থেকে সংগৃহীত। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ীনয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের এবং প্রকাশিত সূত্রের। অামাদের প্রকাশিত সংবাদে কোন অভিযোগ থাকলে অামাদের জানাতে পারেন।Email:dainiksomoy24@gmail.com


   
© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়.কম