সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ০৬:১৯ অপরাহ্ন

সদ্যপ্রাপ্ত শিরোনামঃ
জীবনের শেষ মূহুর্তে প্রিয় রাসূল (সা:) যে কথাটি বলেছিলেন… গাঁজা সেবনের অভিযোগে শিক্ষার্থীকে পিটিয়ে রক্তাক্ত করলো ছাত্রলীগ…. ফেনীতে ব্যাটারী চালিত রিক্সা চলাচলে নিষেধাজ্ঞা জারিকরলেন জেলা ট্রাফিক ইনর্চাজ… ফেনী মডেল থানায় বিদায় ও বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি পুলিশ সুপার… ফেনীর ছাগলনাইয়ায় সাঈদ এস্কান্দারের মৃত্যু বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত… মহেশপুর ভৈরবা এলাকায় ট্রাকের ধাক্কায় স্কুলছাত্র নিহত… মানসম্মত প্রাথমিক শিক্ষা অর্জনের পরিবেশ সৃষ্টিতে এক অনন্য দৃষ্টান্ত “তুমিও পারবে, আমরা আছি তোমার সাথে” বিদ্যালয়ভিত্তিক স্বেচ্ছাস্ববী সংগঠন।… কুমড়াবাড়িয়া ধোপাবিলা গ্রামের হাতুড়ে ডাক্তার মোতালেবের কুকৃত্তি ফাঁস !… ঝিনাইদহে দুর্ঘটনা রোধে পরিবহন চালক ও হেলপারদের প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত…. ঝিনাইদহের হাট-বাজার, শহর-বন্দর-গ্রামে ঢুকিয়ে দেওয়া হচ্ছে ভারতীয় নিম্নমানের চা-পাতি
সাংবাদিক নদী হত্যা মামলার এজাহারভুক্ত আসামী কারাগারে, ৭ দিনের রিমান্ডের আবেদন…

সাংবাদিক নদী হত্যা মামলার এজাহারভুক্ত আসামী কারাগারে, ৭ দিনের রিমান্ডের আবেদন…

পাবনা প্রতিনিধিঃ পাবনার সাংবাদিক সুবর্না আক্তার নদী হত্যা মামলার এজাহারভুক্ত ৩ নম্বর আসামী শামসুজ্জামান মিলন (৪২) কে কারাগারে পাঠিয়েছেন আদালত। পাবনার অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রেজাউল করিমের আদালতে সোমবার দুপুরে মামলার তদন্তকারী কর্মকর্তা হত্যা মামলার তদন্তের স্বার্থে আসামী মিলনের সাতদিনের রিমান্ড আবেদন করেন।

আদালতের বিজ্ঞ বিচারক রিমান্ডের শুনানী দিন পরবর্তীতে ধার্য্য করা হবে বলে জানান। সেইসাথে আসামী মিলন কে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এর আগে গত শনিবার (০৮ আগস্ট) রাতে ঢাকার আরমানিটোলা এলাকার এক আত্মীয়ের বাসা থেকে মিলনকে গ্রেপ্তার করে র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের সদস্যরা।
উল্লেখ্য, গত ২৮ আগস্ট রাতে পাবনা শহরের রাধানগর মহল্লায় বাসার গেটের সামনে আনন্দ টিভির পাবনা প্রতিনিধি সুবর্না আক্তার নদীকে কুপিয়ে হত্যা করে দুর্বুত্তরা। ঘটনার পরদিন বুধবার নিহত সাংবাদিকের মা মজির্না বেগম বাদি হয়ে সুবর্না আক্তার নদীর সাবেক শ্বশুড়-সাবেক স্বামীসহ তিনজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ৪-৫ জনকে আসামী করে পাবনা থানায় হত্যা মামলা দায়ের করেন।

পরে নদী হত্যা মামলার প্রধান আসামী তার সাবেক শ্বশুড় আবুল হোসেনকে গ্রেপ্তার করে পুলিশ। তিনদিনের রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়। তবে এখনও গ্রেপ্তার হয়নি মামলার অন্যতম আসামি নদীর সাবেক স্বামী রাজিব।

অাপনার মতামত লিখুন

দয়া করে সংবাদটি সেয়ার করুন

অামাদের সংবাদ সংক্রান্ত তর্থ্য

সকল প্রকাশিত/সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট ইত্যদি অনলাইনের নানা সূত্র থেকে সংগৃহীত। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ীনয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের এবং প্রকাশিত সূত্রের। অামাদের প্রকাশিত সংবাদে কোন অভিযোগ থাকলে অামাদের জানাতে পারেন।Email:dainiksomoy24@gmail.com


   
© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়.কম