ফেনীতে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কসহ আঞ্চলিক সড়কগুলিতে প্রায় প্রতিদিনই ঘটছে মৃত্যুর ঘটনা….

সৈয়দ কামাল,ফেনী প্রতিনিধিঃ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর কসকা এলাকায় একটি প্রাইভেটকার সড়ক দুর্ঘটনার কবলে পড়লে এক শিশুসহ একই পরিবারের দুই জন নিহত হয়েছে। এতে আহত হয়েছে আরো দুইজন।নিহতরা হচ্ছে ফরহাদ রেজা চৌধুরী মুকুট ও তার শ্যালক মোঃ শাহীন (১২)।তাদের বাড়ি ফেনীর ফুলগাজী উপজেলায়।আহতরা হচ্ছে ফরহাদের স্ত্রী ফাতেমাতুজজোহরা ও প্রাইভেটকার চালক। তবে প্রাইভেটকারটি কিভাবে দুর্ঘটনার কবলে পড়েছে তা জানা যায়নি।

ফাজিলপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাহবুব আলম জানান,বৃহস্পতিবার সকালে ফুলগাজী উপজেলার বন্দুয়া থেকে চট্টগ্রামের বিমান বন্দরের উদ্দেশ্যে যাওয়ার পথে মহাসড়কের ফেনীর কসকা এলাকায় পৌঁছলে অজ্ঞাত কোনো গাড়ির সাথে ধাক্কা লেগে প্রাইভেটকারে থাকা ৪ জন গুরুতর আহত হয়।পুলিশ তাদের উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে প্রেরণ করলে কর্তব্যরত চিকিৎসক ফরহাদকে মৃত ঘোষণা করেন। মুমূর্ষু অবস্থায় মোঃশাহীন ও প্রাইভেট চালককে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করলে যাওয়ার পথে শাহিন মারা যান।শাহিনের বাড়ি একই উপজেলার জিএমহাট ইউনিয়নের বশিকপুর গ্রামে।

ফেনী সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মো. মোজাম্মেল হোসাইন জানান,গাড়ি চালককে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।তার নাম পরিচয় জানা যায়নি।ফরহাদের স্ত্রী ফাতেমাতুজ্জজোহরা ফেনী সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।তার অবস্থা আশঙ্কাজনক।

ফুলগাজীর আনন্দপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হারুন মজুমদার জানান,ফরহাদ তার শ্বশুরকে আনার জন্য চট্টগ্রাম বিমান বন্দরে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় মারা যায়।তার শ্বশুরের বাড়ি একই উপজেলার জিএমহাট ইউনিয়নের বশিকপুর গ্রামে।