সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ০৬:২০ অপরাহ্ন

সদ্যপ্রাপ্ত শিরোনামঃ
জীবনের শেষ মূহুর্তে প্রিয় রাসূল (সা:) যে কথাটি বলেছিলেন… গাঁজা সেবনের অভিযোগে শিক্ষার্থীকে পিটিয়ে রক্তাক্ত করলো ছাত্রলীগ…. ফেনীতে ব্যাটারী চালিত রিক্সা চলাচলে নিষেধাজ্ঞা জারিকরলেন জেলা ট্রাফিক ইনর্চাজ… ফেনী মডেল থানায় বিদায় ও বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি পুলিশ সুপার… ফেনীর ছাগলনাইয়ায় সাঈদ এস্কান্দারের মৃত্যু বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত… মহেশপুর ভৈরবা এলাকায় ট্রাকের ধাক্কায় স্কুলছাত্র নিহত… মানসম্মত প্রাথমিক শিক্ষা অর্জনের পরিবেশ সৃষ্টিতে এক অনন্য দৃষ্টান্ত “তুমিও পারবে, আমরা আছি তোমার সাথে” বিদ্যালয়ভিত্তিক স্বেচ্ছাস্ববী সংগঠন।… কুমড়াবাড়িয়া ধোপাবিলা গ্রামের হাতুড়ে ডাক্তার মোতালেবের কুকৃত্তি ফাঁস !… ঝিনাইদহে দুর্ঘটনা রোধে পরিবহন চালক ও হেলপারদের প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত…. ঝিনাইদহের হাট-বাজার, শহর-বন্দর-গ্রামে ঢুকিয়ে দেওয়া হচ্ছে ভারতীয় নিম্নমানের চা-পাতি
ফেনীতে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কসহ আঞ্চলিক সড়কগুলিতে প্রায় প্রতিদিনই ঘটছে মৃত্যুর ঘটনা….

ফেনীতে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কসহ আঞ্চলিক সড়কগুলিতে প্রায় প্রতিদিনই ঘটছে মৃত্যুর ঘটনা….

সৈয়দ কামাল,ফেনী প্রতিনিধিঃ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর কসকা এলাকায় একটি প্রাইভেটকার সড়ক দুর্ঘটনার কবলে পড়লে এক শিশুসহ একই পরিবারের দুই জন নিহত হয়েছে। এতে আহত হয়েছে আরো দুইজন।নিহতরা হচ্ছে ফরহাদ রেজা চৌধুরী মুকুট ও তার শ্যালক মোঃ শাহীন (১২)।তাদের বাড়ি ফেনীর ফুলগাজী উপজেলায়।আহতরা হচ্ছে ফরহাদের স্ত্রী ফাতেমাতুজজোহরা ও প্রাইভেটকার চালক। তবে প্রাইভেটকারটি কিভাবে দুর্ঘটনার কবলে পড়েছে তা জানা যায়নি।

ফাজিলপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাহবুব আলম জানান,বৃহস্পতিবার সকালে ফুলগাজী উপজেলার বন্দুয়া থেকে চট্টগ্রামের বিমান বন্দরের উদ্দেশ্যে যাওয়ার পথে মহাসড়কের ফেনীর কসকা এলাকায় পৌঁছলে অজ্ঞাত কোনো গাড়ির সাথে ধাক্কা লেগে প্রাইভেটকারে থাকা ৪ জন গুরুতর আহত হয়।পুলিশ তাদের উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে প্রেরণ করলে কর্তব্যরত চিকিৎসক ফরহাদকে মৃত ঘোষণা করেন। মুমূর্ষু অবস্থায় মোঃশাহীন ও প্রাইভেট চালককে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করলে যাওয়ার পথে শাহিন মারা যান।শাহিনের বাড়ি একই উপজেলার জিএমহাট ইউনিয়নের বশিকপুর গ্রামে।

ফেনী সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মো. মোজাম্মেল হোসাইন জানান,গাড়ি চালককে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।তার নাম পরিচয় জানা যায়নি।ফরহাদের স্ত্রী ফাতেমাতুজ্জজোহরা ফেনী সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।তার অবস্থা আশঙ্কাজনক।

ফুলগাজীর আনন্দপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হারুন মজুমদার জানান,ফরহাদ তার শ্বশুরকে আনার জন্য চট্টগ্রাম বিমান বন্দরে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় মারা যায়।তার শ্বশুরের বাড়ি একই উপজেলার জিএমহাট ইউনিয়নের বশিকপুর গ্রামে।

অাপনার মতামত লিখুন

দয়া করে সংবাদটি সেয়ার করুন

অামাদের সংবাদ সংক্রান্ত তর্থ্য

সকল প্রকাশিত/সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট ইত্যদি অনলাইনের নানা সূত্র থেকে সংগৃহীত। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ীনয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের এবং প্রকাশিত সূত্রের। অামাদের প্রকাশিত সংবাদে কোন অভিযোগ থাকলে অামাদের জানাতে পারেন।Email:dainiksomoy24@gmail.com


   
© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়.কম