সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ০৬:১৯ অপরাহ্ন

সদ্যপ্রাপ্ত শিরোনামঃ
জীবনের শেষ মূহুর্তে প্রিয় রাসূল (সা:) যে কথাটি বলেছিলেন… গাঁজা সেবনের অভিযোগে শিক্ষার্থীকে পিটিয়ে রক্তাক্ত করলো ছাত্রলীগ…. ফেনীতে ব্যাটারী চালিত রিক্সা চলাচলে নিষেধাজ্ঞা জারিকরলেন জেলা ট্রাফিক ইনর্চাজ… ফেনী মডেল থানায় বিদায় ও বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি পুলিশ সুপার… ফেনীর ছাগলনাইয়ায় সাঈদ এস্কান্দারের মৃত্যু বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত… মহেশপুর ভৈরবা এলাকায় ট্রাকের ধাক্কায় স্কুলছাত্র নিহত… মানসম্মত প্রাথমিক শিক্ষা অর্জনের পরিবেশ সৃষ্টিতে এক অনন্য দৃষ্টান্ত “তুমিও পারবে, আমরা আছি তোমার সাথে” বিদ্যালয়ভিত্তিক স্বেচ্ছাস্ববী সংগঠন।… কুমড়াবাড়িয়া ধোপাবিলা গ্রামের হাতুড়ে ডাক্তার মোতালেবের কুকৃত্তি ফাঁস !… ঝিনাইদহে দুর্ঘটনা রোধে পরিবহন চালক ও হেলপারদের প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত…. ঝিনাইদহের হাট-বাজার, শহর-বন্দর-গ্রামে ঢুকিয়ে দেওয়া হচ্ছে ভারতীয় নিম্নমানের চা-পাতি
বগুড়ায় বিভিন্ন ফাস্টফুড রেষ্টুরেন্টে ডেটিং করার সময় ৪০ কপোত কপোতি আটক ….

বগুড়ায় বিভিন্ন ফাস্টফুড রেষ্টুরেন্টে ডেটিং করার সময় ৪০ কপোত কপোতি আটক ….

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে পালিয়ে ফাস্ট ফুড ও চায়নিজ রেস্তোরায় ডেটিং করার সময় বগুড়া শহরে বৃহস্পতিবার দুপুওে জেলা প্রশাসন এক অভিযান চালিয়ে ৪০ জন কিশোর-কিশোরী ও তরুণ-তরুণীকে আটক করে পরে তাদের ছেড়ে দেয়া হয়েছে।
জেলা প্রশাসন এইসব শিক্ষার্থীদের অভিভাকগনকে ডেকে তাদের হাতে সন্তানদের তুলে দেন এবং সন্তানদের প্রতি দৃষ্টি রাখার আহŸান জানান। উল্লেখ্য বগুড়া নগরী ও শহরতলিতে কিছুদিন ধরেই ফাস্ট-ফুডের কয়েকটি দোকান ও চায়নিজ রেস্তারায় কপোত কপোতিদের ডেটিং চলছিল। অভিযোগ পাওয়া যায় অর্থের বিনিময়ে নির্দিষ্ট সময় পর্যন্ত ওইসব চায়নিজ রেস্তোরা ও ফাস্টফুড কর্তৃপক্ষ কপোত কপোতিদের নিরাপদে কেবিনে বসার ব্যবস্থা করে দেয়।
বৃহস্পতিবার সকালে নির্বাহী ম্যাজিস্ট্রেট মমতাজ মহলের নেতৃত্বে আর্মস পুলিশ ব্যাটিলিয়নের সদস্যরা নগরীর শেরপুর রোডের লিংক সড়কের ফাস্টফুড রেষ্টুরেন্ট-আড্ডা, টাইমকার্ট, জলেশ^রীতলার টেন-ইলেভেন, অনিয়ন, সরকারী আজিজুল হক কলেজের এলাকার হোটেল হেভেন ফোর্টে অভিযান চালায়।
সেখানে স্কুল ও কলেজ ড্রেস পড়া ২০ জন ছেলে ও ২০জন মেয়েকে অসময়ে শিক্ষা প্রতিষ্ঠান ছেড়ে ওইসব স্থানে থাকার কারন জিজ্ঞাসা করে সদুত্তর দিতে না পারলে আটক করে জেলা প্রশাসন অফিস সম্মেলন কক্ষে আনা হয়। তারপর তাদের অভিভাবকগনেকে ফোনে ডেকে নিয়ে আটককৃতদের মুক্তি দেওয়া হয়।

সূত্র-করোতোয়া

অাপনার মতামত লিখুন

দয়া করে সংবাদটি সেয়ার করুন

অামাদের সংবাদ সংক্রান্ত তর্থ্য

সকল প্রকাশিত/সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট ইত্যদি অনলাইনের নানা সূত্র থেকে সংগৃহীত। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ীনয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের এবং প্রকাশিত সূত্রের। অামাদের প্রকাশিত সংবাদে কোন অভিযোগ থাকলে অামাদের জানাতে পারেন।Email:dainiksomoy24@gmail.com


   
© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়.কম