Take a fresh look at your lifestyle.

ফেনীর ছাগলনাইয়ায় সাঈদ এস্কান্দারের মৃত্যু বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত…

89

সৈয়দ কামাল,ফেনী প্রতিনিধিঃ বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ছোট ভাই ফেনী-১ আসনের সাবেক সাংসদ ও ইসলামিক টিভির চেয়ারম্যান,মেজর (অব:) সাঈদ এস্কান্দার’র ৭ম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।ছাগলনাইয়া উপজেলা বিএনপি’র আয়োজনে শনিবার বাদ যোহর জমদ্দার বাজারের একটি মসজিদে এ মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

ছাগলনাইয়া উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান নুর আহম্মদ মজুমদার’র সভাপতিত্বে এতে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র আলমগীর বিএ, চট্টগ্রাম বিভাগীয় বিএনপির সহ: সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন মজুমদার, রাধানগর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান রবিউল হক চৌধুরী মাহবুব, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মনির আহম্মদ খোকন, বিএনপি নেতা আবুল খায়ের বাবুল, যুবদল নেতা আবদুল কাদের মিয়াজীসহ উপজেলা বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।
২০১২ সালের ২২ সেপ্টেম্বর নিউইয়র্কের ব্রুকডেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫৯ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে, বড়বোন খালেদা জিয়া, ছোটভাই শামীম ইস্কান্দার ছাড়াও অসংখ্য গুণগ্রাহী রেখে যান।
এই বিভাগের আরও সংবাদ