Sadeshbangla.com
Take a fresh look at your lifestyle.

মহেশখালীতে গভীর রাতে পুলিশের – সন্ত্রাসীদের গোলাগুলি ৩ বন্দুক ও ১০ কার্তুজসহ গ্রেপ্তার ১..

114

কক্সবাজারের মহেশখালীর হোয়ানকের পাহাড়ি এলাকায় গভীর রাতে পুলিশের সাথে সন্ত্রাসীদের গোলাগুলির ঘটনা ঘটেছে। এসময় পুলিশ মো. ইউনুস (৫০) নামের এক সন্ত্রাসীকে অাটক করে তার স্বীকারোক্তি মতে ৩টি দেশীয় তৈরি বন্দুক ও ১০ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

আজ বুধবার (১০ অক্টোবর) ভোরে উপজেলার হোয়ানক ইউনিয়নের পূর্ব পূঁইছড়া গ্রামের লাল মোহাম্মদ ফকিরের কাটা নামক এলাকায় এঘটনা ঘটে। গ্রেপ্তারকৃত সন্ত্রাসী ইউনুস ওই গ্রামের মৃত লাল মোহাম্মদ ফকিরের পুত্র।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, বুধবার দিবাগত রাতে থানার এসঅাই রাজু অাহমদ গাজী ও এসঅাই দীপক বিশ্বাস উপজেলার হোয়ানক ইউপিস্থ পাহাড়ী এলাকায় অভিযান চালিয়ে ইউনুসকে গ্রেপ্তার করে এবং তার দখলে থাকা ৩টি দেশীয় তৈরি বন্দুক ও ১০ রাউন্ড কার্তুজ উদ্ধার করে।

তাকে ধরতে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে তার সঙ্গীয় সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। পুলিশও পাল্টা ২০ রাউন্ড গুলি ছুড়ে। ইউনুসের বিরুদ্ধে হত্যা, ডাকাতি, পুলিশের উপর হামলা, অস্ত্র অাইন ও মারামারি সহ ৬টি মামলা রয়েছে। সে ওই এলাকার চিহ্নিত অস্ত্রধারী ও সন্ত্রাসী। তাদের অত্যাচারে এলাকার লোকজন পাহাড়ি জায়গা-জমি ও পান বরজ ভোগ করতে পারে না বলে এলাকাবাসীর অভিযোগ রয়েছে।

Translate »