বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯, ০১:৪১ অপরাহ্ন
সর্বশেষ :
২৮ বছর পর মেয়ের সাথে এইচএসসি পাস করলেন মা ১৩ লক্ষ টাকার কেমিক্যাল মিশ্রিত সুফারি ধ্বংশ করা হয়েছে ফেনীর সাবেক কাউন্সিলর সাখাওয়াতকে প্রকাশ্যে গুলি করে হত্যার চেষ্টা মুন্সীগঞ্জে ২০৫ বোতল ফেনসিডিলসহ চালক ও হেলপার গ্রেফতার ফেনীর আঞ্চলিক সাপ্তাহিক”স্বদেশ কন্ঠ” পত্রিকার সম্পাদক খলিলের রহমানের দাফন সম্পন্ন… সারিয়াকান্দিতে যমুনার পানি বিপদসীমার ১০৫ সেন্টিমিটার ওপরে বন্যায় ক্ষতিগ্রস্ত সবাইকে পাকা ঘর বানিয়ে দেয়া হবে,মৌলভীবাজারে ত্রাণ প্রতিমন্ত্রী জিপিএ-৫ পেলেন তানজিদ এমরান মৌলভীবাজারে মতবিনিময় ও আলোচনা সভা শ্রীমঙ্গল চিড়িয়াখানায় অজগর সাপের ডিম থেকে বাচ্চা ফুটা শুরু

নীলফামারী সীমান্তে বজ্রপাতে টহলরত বিজিবি সদস্যের মৃত্যু

স্বদেশ বাংলা
  • প্রকাশ করা হয়েছেঃ শনিবার, ১৫ জুন, ২০১৯
  • ১১ বার পড়া হয়েছে

নীলফামারীতে সীমান্তে টহলরত অবস্থায় বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) এক সদস্য নিহত হয়েছেন। এ ঘটনায় আরও এক সদস্য আহত হয়েছেন।

নিহতের নাম কামরুল ইসলাম (৩৫)। আহত ইয়াসিনকে স্থানীয় হাসপাতালে ভতি করা হয়েছে।

শুক্রবার রাতে ঠাকুর সীমান্তে পশ্চিম ছাতনাই ডাঙ্গাপাড়া নামক স্থানে এ ঘটনা ঘটে।

কামরুল ইসলাম ৫১ বডার গাড ব্যাটালিয়নের বালাপাড়া কোম্পানি কমান্ডারের আওতায় ঠাকুরগঞ্জ বিজিবি ক্যাম্পে কমরত ছিলেন। তিনি সিরাজগঞ্জ জেলার কুলাউড়া উপজেলার চর পাহাড়ি গ্রামের আবদুস সাত্তারের ছেলে।

৫১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের পরিচালক লে. কর্নেল মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, শুক্রবার রাতে ঝড়বৃষ্টির মধ্যে ঠাকুর সীমান্তে পশ্চিম ছাতনাই ডাঙ্গাপাড়া নামক স্থানে নায়েক কামরুল ইসলাম (৬৬৭১৪) ও সৈনিক ইয়াছিন সীমান্তে টহল দিচ্ছিলেন।

রাত সাড়ে ১০টার দিকে বজ্রপাতে ঘটনাস্থলেই কামরুলের মৃত্যু হয়। এসময় আহত হন ইয়াছিন।

কামরুলের মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।

ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ বলেন, এ ব্যাপারে ডিমলা থানায় অপমৃত্য মামলা দায়ের করা হয়েছে। পরিবারের সদস্যদের কাছে নিহতের মরদেহ হস্তান্তর করা হবে।সূত্র-যুগান্তর

নিউজটি শেয়ার করুন..

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2019 SadeshBangla.com
The website Developed By Sadeshbangla.Com