Take a fresh look at your lifestyle.

ফেনীর ফুলগাজীতে ফেন্সিডিলসহ যুবলীগ নেতাকে গ্রেপ্তার করেছে বিজিবি

সৈয়দ কামাল, স্বদেশ বাংলা ফেনী থেকেঃ

156

ফেনীর ফুলগাজীতে ফেন্সিডিলসহ এক যুবলীগ নেতাকে গ্রেপ্তার করেছে বিজিবি।তার নাম সরোয়ার হোসেন (৩৮)।সরোয়ার ফুলগাজী উপজেলা যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক।তার বাড়ী উপজেলার মুন্সীর হাট ইউনিয়নের নোয়াপুর গ্রামে।শুক্রবার ১৪ জুন দুপুরে উপজেলার মুন্সীর হাট ইউনিয়নের ভারতীয় সীমান্তবর্তী এলাকা নোয়াপুর বিজিবি ক্যাম্পের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

নোয়াপুর বিজিবি ক্যাম্পের সুবেদার মোঃফজলুল হক ফেন্সিডিলসহ মাদক প্রাচারকারী গ্রেপ্তারের বিষয় ১৫ জুন প্রতিবেদককে জানান,গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দুপুরে ফেনসিডিল নিয়ে মোটরসাইকেল যোগে এক ব্যাক্তি সীমান্ত এলাকার বদরপুর দিয়ে আসার পথে বিজিবির সদস্যরা নোয়াপুর বিজিবি ক্যাম্পের সামনে পথ গতিরোধ করে ওই মাদক প্রাচারকারীকে গ্রেপ্তার করেন। এসময় তার ব্যাবহৃত মোটরসাইকেলে একটি ঝুলন্ত ব্যাগ থেকে ১১ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

ফুলগাজী থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোঃকুতুব উদ্দীন জানান, ১১ বোতল ফেনসিডিল ও একটি মোটরসাইকেলসহ সরোয়ার হোসেন নামে এক যুবকের বিরুদ্ধে নোয়াপুর বিজিবি ক্যাম্পের সুবেদার মোঃফজলুল হক বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করলে।অভিযোগের প্রেক্ষিতে পুলিশ শনিবার ওই যুবকের বিরুদ্ধে মাদক আইনে নিয়োমিত মামলা রুজু করে, আসামীকে ফেনী কোর্টে চালান দিয়েছে।

এই বিভাগের আরও সংবাদ