1. [email protected] : Tanvir :
  2. [email protected] : Bijoyer Bangla : Bijoyer Bangla
এবার মেহেরপুরে লাগলো ভয়াবহ অগ্নিকান্ড, সবকিছু পুড়ে হলো ছাই! - Sadeshbangla.com
সর্বশেষঃ
বাবর ও রিজওয়ানকে চরম ‘স্বার্থপর’ বললেন শাহিন আফ্রিদি! ফাইনালের সাথে সাথে বিশ্বকাপ নিশ্চিত করলেন বাংলাদেশ অবাক ক্রিকেট বিশ্ব কোহলিকে পিছনে ফেলে T20 তে নতুন ইতিহাস গড়লেন বাবর আজম এবার এশিয়া কাপে তিন বার মুখোমুখি হবে ভারত-পাকিস্তান! স্পাইডারম্যানের মতো উড়ে গিয়ে বাজপাখির মতো ঝাঁপিয়ে দুর্দান্ত ক্যাচ ধরলেন বিজয়, তুমুল ভাইরাল! রাস্তায় অনেক মানুষ ছিল আমি চিৎকার করেও কারু সাহায্য পাইনি! তাজা খবর:H.S.C পরিক্ষার ফরম পূরণের শেষ তারিখ প্রকাশ! পিএসজি তে মেসির সাথে খেলতে চায় : নেইমার! আমি একা ধরতে পারলে পুলিশ কেন ধরতে পারবে না’: জবি ছাত্রী! প্রমান করে দিলেন পড়াশুনার নাই কোনো বয়স, ৯৮ বছর বয়সে গ্র্যাজুয়েট হয়ে রেকর্ড করলেন!

এবার মেহেরপুরে লাগলো ভয়াবহ অগ্নিকান্ড, সবকিছু পুড়ে হলো ছাই!

  • প্রকাশিত : মঙ্গলবার, ৭ জুন, ২০২২
  • ২৯০ জন পড়েছেন

মেহেরপুর সদর উপজেলা খোকসা গুচ্ছগ্রামে কোহিনুর নামের এক হতদরিদ্রের ঘর আগুনে পুড়ে ছাই হয়েছে। মঙ্গলবার (০৭ জুন) সকালে বৈদ্যুতিক শর্ট সার্কিটে এ আগুনের সূত্রপাত হয়।

মেহেরপুর ফায়ার সার্ভিস ইউনিটের একটি টিম গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষনে ঘরের আসবাব পত্র, নগদ টাকা ও বিভিন্ন জনের কাছে থেকে পাওয়া

অনুদানের প্রায় দুই বস্তা শাড়ি কাপড় পুড়ে ছাই হয়েছে। বছর খানেক আগে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে সে ওই ঘরটি পায়। এর আগে সে মেহেরপুর কাথুলী সড়কের আমবাগান সংলগ্ন ফুটপাথে ঝুপড়ি ঘরে বসবাস করতেন।

পোস্টটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © ২০১৭-২০২২
Site Customized By NewsTech.Com