1. skarman0199094@gmail.com : Sk Arman : Sk Arman
  2. alamran777777@gmail.com : স্বদেশ বাংলা : স্বদেশ বাংলা
  3. alamran2355@gmail.com : স্বদেশ বাংলা : স্বদেশ বাংলা
  4. mijankhan298@gmail.com : স্বদেশ বাংলা : স্বদেশ বাংলা
  5. shafiulislamtanzil@gmail.com : Md Tanzil : Md Tanzil
  6. shamimulislamtanvirrana@gmail.com : Tanvir Islam : Tanvir Islam
  7. mituislam298@gmail.com : সহকারি সম্পাদক মোঃ সফিউল ইসলাম তানজিল : সহকারি সম্পাদক মোঃ সফিউল ইসলাম তানজিল

এবার সমর্থকের মুখে ঘুষি দিয়ে বসলেন নেইমার….

  • প্রকাশিত : ০৭:০৭ pm | রবিবার ২৮ এপ্রিল, ২০১৯
  • ১৩৯ বার পঠিত

বিতর্ক যেন তার পিছুই ছাড়ছে না। বিশ্বকাপের আগে থেকে শুরু হওয়া বিতর্ক এখনও পর্যন্ত লেগে আছে ব্রাজিলিয়ান ফুটবল তারকা নেইমারের সঙ্গে। সর্বশেষ শনিবার ফ্রেঞ্চ কাপ ফাইনালে রেনেঁর কাছে অপ্রত্যাশিতভাবে পিএসজির হেরে যাওয়ার পর পুরস্কার বিতরণী মঞ্চে যাওয়ার পথে এক সমর্থকের মুখে ঘুষি মেরে দেয়ার অভিযোগ উঠেছে নেইমারের বিরুদ্ধে।

ইনজুরিতে ছিলেন বেশ কিছুদিন। প্রায় ১০ সপ্তাহ মাঠের বাইরে থাকতেই এক অপরাধ করে বসেন নেইমার। চ্যাম্পিয়ন্স লিগের দ্বিতীয় রাউন্ডের ফিরতি লেগে ঘরের মাঠে ম্যানইউর কাছে হেরে যায় পিএসজি। ওই ম্যাচে হেরে চ্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায় নেয়নেইমারের দল। কিন্তু হার মানতে পারেননি তিনি। ভিআইপি বক্সে বসে খেলা দেখার সময়ই অশ্লীল অঙ্গভঙ্গি করেছেন ব্রাজিল তারকা।তাতেও থেমে থাকলো হতো, কিন্তু মাঠ থেকে বেরিয়েই ইনস্টাগ্রামের মাধ্যমে বাজে ভাষায় রেফারির সমালোচনায় মেতে ওঠেন তিনি। নিজের পোস্টে রেফারির চৌদ্ধগুষ্টি উদ্ধার করে ছাড়েন ব্রাজিল তারকা। যে কারণে, উয়েফা তদন্ত করে দু’দিন আগে নেইমারকে চ্যাম্পিয়ন্স লিগে তিন ম্যাচ নিষিদ্ধ ঘোষণা করে।তার আগে ২০১৭ সালে বার্সেলোনা থেকে পিএসজিতে যাওয়ার পর বিবাধে জড়িয়ে পড়েন তিনি বার্সা সভাপতি হোসে মারিয়া বার্তেম্যুর সঙ্গে। একই সঙ্গে তার বিরুদ্ধে ব্রাজিল ও স্পেনে হয় কর ফাঁকির মামলা। বিশ্বকাপ চলাকালে অহেতুক ডাইভ দিয়ে, গড়াগড়ি খেয়ে সবার হাসির খোরাকে পরিণত হন নেইমার।

সর্বশেষ উয়েফার নিষেধাজ্ঞা এবং এবার গ্যালারিতেই দর্শকের মুখে ঘুষি মেরে বসে তুমুল সমালোচনার শিকার ব্রাজিলের ব্যাডবয়।মূলতঃ ফ্রেঞ্চ কাপ ফাইনালে রেনেঁকে হারিয়ে নেইমারদের স্বপ্ন ছিল ডাবলস জেতা। কিন্তু অপত্যাশিতভাবে হেরে যাওয়ার কারণে, সেই ডাবল জিততে না পারার কারণে মেজাজ হারিয়ে ফেলেছিলেন তিনি। যে কারণে গ্যালারিতেও হয়ে পড়েন বেসামাল।গ্যালারিতে যে নেইমার এক সমর্থককে ঘুষি মারেন, সেটা ধরা পড়ে অন্য সমর্থকদের মোবাইল ক্যামেরায়। অন্যরা ভিডিও করছিল পিএসজির খেলোয়াড়দের মাঠ থেকে পুরস্কার বিতরণী মঞ্চে যাওয়ার মুহূর্তগুলো। তখনই নেইমারের লজ্জাজনক কাণ্ডটির ভিডিও ধারণ হয়ে যায় অন্য সমর্থকদের ক্যামেরায় এবং দ্রুত তা ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ভিডিওতে দেখা গেছে, ম্যাচ শেষে রানার্সআপ মেডেল নেওয়ার জন্য গ্যালারির দর্শকদের মধ্য দিয়ে যাচ্ছেন পিএসজির খেলোয়াড়েরা। আশপাশের দর্শকেরা প্রিয় খেলোয়াড়দের ছবি তুলছেন, ভিডিও করছেন।নেইমারের বিষয়টা পছন্দ হয়নি। এক ভক্তের হাত থেকে ফোন কেড়ে নিতে চাইলেন তিনি। শুধু তা’ই নয়, ফোন কাড়তে না পেরে তার দিকে ঘুষি ছুঁড়ে দেন নেইমার। পরে পিএসজির অন্য খেলোয়াড়েরা তাকে ধরাধরি করে ওপরে নিয়ে যান।যদিও, এখনো জানা যায়নি সেই ভক্ত নেইমারকে উসকানিমূলক কিছু বলেছিলেন কি না। দুজনের মধ্যে উত্তপ্ত বাক্যবিনিময় হয়েছিল বোঝা গেলেও নেইমার রেগেমেগে সে সমর্থককে কী বলেছেন, সেটাও জানা যায়নি। তবে, ঘটনার ভিডিওয় যা প্রকাশ পেলো, তাতে মনে হচ্ছে, বড় কোনো ঝামেলাতেই জড়াতে যাচ্ছেন পিএসজির ব্রাজিলিয়ান তারকা।

এই সংবাদটি শেয়ার করার অনুরোধ রইল

এই বিভাগের আরো সংবাদ পড়ুন এখানে
© All rights reserved © 2020 Sadeshbd
Site Customized By NewsTech.Com
Translate Language »