1. skarman0199094@gmail.com : Sk Arman : Sk Arman
  2. alamran777777@gmail.com : স্বদেশ বাংলা : স্বদেশ বাংলা
  3. alamran2355@gmail.com : স্বদেশ বাংলা : স্বদেশ বাংলা
  4. mijankhan298@gmail.com : স্বদেশ বাংলা : স্বদেশ বাংলা
  5. shafiulislamtanzil@gmail.com : Md Tanzil : Md Tanzil
  6. shamimulislamtanvirrana@gmail.com : Tanvir Islam : Tanvir Islam
  7. mituislam298@gmail.com : সহকারি সম্পাদক মোঃ সফিউল ইসলাম তানজিল : সহকারি সম্পাদক মোঃ সফিউল ইসলাম তানজিল

গ্রে’ফতার আলাউদ্দিন জিহাদীর মুক্তি চেয়ে বি’ক্ষো’ভ

  • প্রকাশিত : ০৯:০৭ pm | মঙ্গলবার ২২ সেপ্টেম্বর, ২০২০
  • ৯৫ বার পঠিত

বিজয়ের বাংলা:গ্রে’ফতার আলাউদ্দিন জিহাদীর মুক্তি চেয়ে বি’ক্ষো’ভ

ফেসবুকে হেফাজতে ইসলামের সদ্যপ্রয়াত আমীর আল্লামা শাহ আহমদ শফীকে নিয়ে ক’টূক্তির অ’ভিযোগে গ্রে’ফতার মুফতি আলাউদ্দিন জিহাদীর মুক্তির দাবিতে বি’ক্ষো’ভ করেছেন সুন্নতে ওয়াল জামায়াতের নেতাকর্মীরা।

মঙ্গলবার দুপুর ১২টায় সুন্নতে ওয়াল জামায়াতের নেতাকর্মীরা নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিম উদ্দিনের কাছে স্মারকলিপি দিয়ে ১টা পর্যন্ত কোর্টের সামনে লিংক রোডে এ বি’ক্ষো’ভ করেন।এক ঘণ্টা ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড অবরোধের পর জোহর নামাজ পড়ার জন্য মসজিদে চলে যান। সড়কে বি’ক্ষো’ভের কারণে লিংক রোডে চাষাঢ়া থেকে জালকুড়ি পর্যন্ত দীর্ঘ যানজট সৃষ্টি হয়।

বি’ক্ষো’ভকারীরা মুফতি আলাউদ্দিন জিহাদীর নিঃশর্ত মুক্তির দাবি জানিয়ে বলেন, আলাউদ্দিন জিহাদীর ফেসবুক আইডি গত কয়েক দিন আগে হ্যাক হয়েছিল। হ্যাক হওয়ার পর তার ফেসবুক পেজ থেকে হ্যাকাররা আল্লামা শফীকে নিয়ে কুরুচিপূর্ণ কিছু কথা পোস্ট করে।

তিনি তার আইডিটি উ’দ্ধার করার পর হ্যা’কারদের পোস্টগুলো ডিলিট করে দিয়েছিলেন।একই সঙ্গে ফেসবুক আইডি হ্যা’ক হওয়ার বিষয়ে ফতুল্লা মডেল থানায় একটি সাধারণ ডায়েরিও দায়ের করেছিলেন। কিন্তু পুলিশ সে ঘটনার তদন্ত না করে আলাউদ্দিন জিহাদীকে গ্রে’ফ’তার করেছে।

বক্তারা বলেন, জোহর নামাজ পড়ার সময় হয়েছে, এজন্য আজকের মতো বিক্ষোভ ও অবরোধ প্রত্যাহার করা হয়েছে।আলাউদ্দিন জিহাদীকে যদি ২৪ ঘণ্টার মধ্যে নিঃশর্ত মুক্তি না দেয়া হয় তাহলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে আমরা বড় ধরনের আন্দোলনে যাব। তার মুক্তির প্রয়োজনে দরকার পড়লে আমরা রাজপথে রক্ত ঢেলে দেব।

প্রসঙ্গত, ফেসবুকে হেফাজতে ইসলামের সদ্যপ্রয়াত আমীর আল্লামা শাহ আহমদ শফীকে নিয়ে ক’টূক্তির অভিযোগে দেওভোগ মাদ্রাসার খতিব ও মহানগর ওলামা কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক হারুনুর রশিদের করা মামলায় রোববার সকালে ফতুল্লার মাহমুদপুর এলাকা থেকে মুফতি আলাউদ্দিন জিহাদীকে গ্রেফতার করে পুলিশ।

এই সংবাদটি শেয়ার করার অনুরোধ রইল

এই বিভাগের আরো সংবাদ পড়ুন এখানে
© All rights reserved © 2020 Sadeshbd
Site Customized By NewsTech.Com
Translate Language »