1. skarman0199094@gmail.com : Sk Arman : Sk Arman
  2. alamran777777@gmail.com : স্বদেশ বাংলা : স্বদেশ বাংলা
  3. alamran2355@gmail.com : স্বদেশ বাংলা : স্বদেশ বাংলা
  4. mijankhan298@gmail.com : স্বদেশ বাংলা : স্বদেশ বাংলা
  5. shafiulislamtanzil@gmail.com : Md Tanzil : Md Tanzil
  6. mituislam298@gmail.com : সহকারি সম্পাদক মোঃ সফিউল ইসলাম তানজিল : সহকারি সম্পাদক মোঃ সফিউল ইসলাম তানজিল
সর্বশেষঃ
অবশেষে বাংলাদেশেই করোনার টিকার আবিস্কার হতে যাচ্ছে করোনা চিকিৎসা করতে ১০০ টাকার বেশি খরচ নাই: ডা. জাফরুল্লাহ করোনা যুদ্ধে আরো একজন পুলিশ সদস্যের মৃত্যু ঘূর্ণিঝড়ে আমফানের তান্ডবে বেড়িবাঁধ বিধ্বস্ত সরকারি বরাদ্দের নেই বাস্তবায়ন গাইবান্ধায় ট্রাক উল্টে ১৩ জনের মৃ’ত্যু হয়েছে খ্যাতিমান আলেমে দ্বীন বায়তুশ শরফের পীর আল্লামা শাহ মোহাম্মদ কুতুব ইন্তেকাল করেছেন মোংলা এবং পায়রায় ১০ নম্বর মহাবিপদ সংকেত : ১৫ ফুট উঁচু জলোচ্ছ্বাসের আশঙ্কা নারী পুলিশকে গলা কেটে হত্যার চেষ্টা ৪২ দিন পর সেই প্রেমিক গ্রেপ্তার সিরাজগঞ্জে ট্রাক উল্টে স্বামী ও স্ত্রীসহ মোট চারজন নি’হত ৩০০০ শ্রমিকের ২ মাসের বেতন এবে ৩৫ দিনের ছুটি সাথে ইদ বোনাস দিলেন এই গার্মেন্টস মালিক

চলে গেলেন শাহরুখকে রূপালি পর্দায় নিয়ে আসা সেই পরিচালক…..

  • প্রকাশিত : ১১:২০ pm | রবিবার ১৪ এপ্রিল, ২০১৯
  • ১৪১ বার পঠিত

অভিনয় করার স্বপ্ন নিয়ে মুম্বাইয়ের পথ ধরেছিলেন শাহরুখ খান। তিনি আজ বলিউড বাদশাহ নামে পরিচিত। মেধা-যোগ্যতা ও কঠোর পরিশ্রমের কারণে তিনি উঠে গেছেন উন্নতির চড়ম শিকড়ে। তার এই দীর্ঘ পথচলায় তিনি স্বীকার করেন অনেক মানুষের অবদানকে। তেমনি একজন রাজ কুমার। যিনি শাহরুখের জীবনের প্রথম রূপালি পর্দার কাজটির নির্মাতা ছিলেন। শাহরুখের রুপালি পর্দায় যাত্রা হয় টেলিভিশন শো ফৌজি দিয়ে। তারই পরিচালক রাজ কুমার কাপুর।

বুধবার রাত ১০টা ১০ মিনিট নাগাদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুবরণ করেন এই প্রবীন পরিচালক। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৭ বছর। বার্ধ্যক্যজনিত রোগ ভোগের কারণে দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন তিনি এমনটাই জানিয়েছে ভারতীয় গণমাধ্যম।

তার কন্যা ঋতম্ভরার বরাতে জানা গেছে, ‘আমার বাবা গত বেশ কিছু দিন ধরেই হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। কিন্তু তার মৃত্যু খুবই আশ্চর্যের। তার স্বাস্থ্য কিন্তু ভালই ছিল। মৃত্যুকালে কষ্ট পেতে হয়নি তাকে।’

আরো পড়ুন: বাংলাদেশে কাশ্মীরি তরুণীর মৃত্যু নিয়ে সুষমা স্বরাজের টুইট
বহু ছবির প্রযোজনা করেছেন, বহু পূর্ণ দৈর্ঘ্যের ছবিতে অভিনয় করেছেন তিনি। বিজ্ঞাপনেও অভিনয় করতে দেখা গেছে তাকে। কিছু বছর আগে ‘যখন শিব হাসে’ নামে একটি উপন্যাসও লেখেন এই প্রবীন পরিচালক।

শাহরুখ খানকে নিয়ে সমর খানের বই ‘এসআরকে – একটি ২৫ বছরের জীবন’-তে তিনি একটি অধ্যায় লিখেছিলেন। ‘দ্য ম্যান হু মেড ফৌজি’র জন্য তার চিন্তা-ভাবনা ব্যক্ত করেছিলেন তিনি।

সেই লেখায় তিনি লিখেছিলেন, ‘আমি একজন অভিনেতা। আমি ৩টি যুদ্ধে লড়েছি। কিন্তু মানুষ আমাকে মনে রেখেছেন আমি ২০ বছর আগে শাহরুখ খানকে পর্দায় আনতে সক্ষম হয়েছি বলে। আমার ভাবতে খুব অবাক লাগে যে, আমার এতে কোনো ভূমিকাই নেই।

শাহরুখের বাবা-মাই তাকে শাহরুখ বানিয়েছেন, আমি নই। আমি তাকে সুপারস্টার বানাইনি। আমি শুধুমাত্র একজন সঠিক মানুষকে বেছে নিয়েছিলাম। তার নিজের জীবন সে নিজেই গড়ে নিয়েছে।’সূত্র-ইত্তেফাক

এই সংবাদটি শেয়ার করার অনুরোধ রইল

এই বিভাগের আরো সংবাদ পড়ুন এখানে
© All rights reserved © 2020 Sadeshbd
Site Customized By NewsTech.Com
Translate Language »