1. skarman0199094@gmail.com : Sk Arman : Sk Arman
  2. alamran777777@gmail.com : স্বদেশ বাংলা : স্বদেশ বাংলা
  3. alamran2355@gmail.com : স্বদেশ বাংলা : স্বদেশ বাংলা
  4. mijankhan298@gmail.com : স্বদেশ বাংলা : স্বদেশ বাংলা
  5. shafiulislamtanzil@gmail.com : Md Tanzil : Md Tanzil
  6. mituislam298@gmail.com : সহকারি সম্পাদক মোঃ সফিউল ইসলাম তানজিল : সহকারি সম্পাদক মোঃ সফিউল ইসলাম তানজিল
সর্বশেষঃ
অবশেষে বাংলাদেশেই করোনার টিকার আবিস্কার হতে যাচ্ছে করোনা চিকিৎসা করতে ১০০ টাকার বেশি খরচ নাই: ডা. জাফরুল্লাহ করোনা যুদ্ধে আরো একজন পুলিশ সদস্যের মৃত্যু ঘূর্ণিঝড়ে আমফানের তান্ডবে বেড়িবাঁধ বিধ্বস্ত সরকারি বরাদ্দের নেই বাস্তবায়ন গাইবান্ধায় ট্রাক উল্টে ১৩ জনের মৃ’ত্যু হয়েছে খ্যাতিমান আলেমে দ্বীন বায়তুশ শরফের পীর আল্লামা শাহ মোহাম্মদ কুতুব ইন্তেকাল করেছেন মোংলা এবং পায়রায় ১০ নম্বর মহাবিপদ সংকেত : ১৫ ফুট উঁচু জলোচ্ছ্বাসের আশঙ্কা নারী পুলিশকে গলা কেটে হত্যার চেষ্টা ৪২ দিন পর সেই প্রেমিক গ্রেপ্তার সিরাজগঞ্জে ট্রাক উল্টে স্বামী ও স্ত্রীসহ মোট চারজন নি’হত ৩০০০ শ্রমিকের ২ মাসের বেতন এবে ৩৫ দিনের ছুটি সাথে ইদ বোনাস দিলেন এই গার্মেন্টস মালিক

চীনে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃ’ত্যের সংখ্যা বেড়ে ২২৫০

  • প্রকাশিত : ০৭:০৩ am | শনিবার ২২ ফেব্রুয়ারী, ২০২০
  • ১১৪ বার পঠিত

চীনে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃ’ত্যের সংখ্যা ২২৫০ জনে দাঁড়িয়েছে। শুক্রবার (২১ ফেব্রুয়ারি) এক দিনেই ১১৮ জন মা’রা যাওয়ার খবর পাওয়া গেছে। বেইজিং জানিয়েছে, ১১০৯ জন নতুন করে এ ভাইরাসে আক্রান্ত হয়েছে।

সব মিলিয়ে চীনে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৭৫ হাজার ৪৬৫ জনে। আর অন্তত ২৬টি দেশে এ ভাইরাস ছড়িয়ে পড়ায় বিশ্বে আক্রান্তের সংখ্যা ৭৬ হাজার ৭০০ ছাড়িয়ে গেছে।

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া এ ভাইরাসে শুক্রবার আমিরাতে নতুন করে এক বাংলাদেশি আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। দেশটির স্বাস্থ্য অধিদফতর জানিয়েছে, আক্রান্তদের সর্বাত্মক সেবা দেয়া হচ্ছে। তাদের ভাইরাসের পরিমাণ স্থিতিশীল অবস্থায় থাকায় ভয়ের কারণ নেই।

এছাড়া সিঙ্গাপুরে করোনাভাইরাসে আক্রান্ত এক বাংলাদেশির (বয়স ৩৯) অবস্থা ‘খুবই সঙ্কটাপন্ন’ বলে নিশ্চিত করেছে দেশটির বাংলাদেশ হাইকমিশন।

হাইকমিশন বলেছে, বৃহস্পতিবার ওই রোগীকে ১৪ দিনের জন্য নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেয়া হয়েছে। কোভিড১৯-এ আক্রান্ত হওয়ার আগে তিনি শ্বাসযন্ত্রের সংক্রমণ, কিডনি সমস্যা ও নিউমোনিয়াতে ভুগছিলেন বলে জানিয়েছে কমিশন।

এদিকে, দক্ষিণ কোরিয়ায় এক দিনেই নতুন করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে দ্বিগুণ হয়েছে। প্রথমবারের মতো সংক্রমণ ধরা পড়েছে ইসরায়েল এবং লেবাননে।

প্রাণঘাতী এ ভাইরাস ছড়িয়ে পড়েছে ইরানের আধা ডজন শহরে, মৃ’ত্যু হয়েছে আরও দুইজনের। নতুন রোগীর সংখ্যা বেড়েছে ইতালি ও জাপানেও। জাপানের উপকূলে একটি প্রমোদতরীতে ছয়শর বেশি মানুষকে রাখা হয়েছে কোয়ারেন্টিনে।
আরো পড়ুন=>>শ্রীমঙ্গলে গাঁ’জাসহ মা’দক কারবারি জয়নাল আটক

এই সংবাদটি শেয়ার করার অনুরোধ রইল

এই বিভাগের আরো সংবাদ পড়ুন এখানে
© All rights reserved © 2020 Sadeshbd
Site Customized By NewsTech.Com
Translate Language »