1. skarman0199094@gmail.com : Sk Arman : Sk Arman
  2. alamran777777@gmail.com : স্বদেশ বাংলা : স্বদেশ বাংলা
  3. alamran2355@gmail.com : স্বদেশ বাংলা : স্বদেশ বাংলা
  4. mijankhan298@gmail.com : স্বদেশ বাংলা : স্বদেশ বাংলা

চেয়ারম্যানকে বিয়ে-বিচ্ছেদ, ভালো নেই সেই কিশোরী

  • প্রকাশিত : ০২:০০ pm | শনিবার ৩ জুলাই, ২০২১
  • ১৪৪ বার পঠিত

কিশোরী নাজমিন আক্তার। কাগজে-কলমে তার বয়স এখনও ১৮ পেরোয়নি। কিন্তু এরই মাঝে তাকে নির্মম কিছু ঘটনার সাক্ষী হতে হয়েছে। প্রথমে পালিয়ে প্রেমিককে বিয়ের পর জোর করে চেয়ারম্যানকে বিয়ে ও বিচ্ছেদের ঘটনায় শারীরিক ও মানসিকভাবে অসুস্থ হয়ে পরেছেন ওই কিশোরী। রাতে ঠিকমত ঘুমাতে পারছেন না। তার বর্তমান স্বামী রমজানেরও একই অবস্থা। চেয়ারম্যান শাহিন হাওলাদারের সঙ্গে নছিমনের বিয়ের পর সে আত্মহত্যার চেষ্টা চালায়। একদিন হাসপাতালে ভর্তি ছিলেন।

গত শনিবার রাতে চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা শাহিনের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর স্বামী রমজানের মামাতো ভাই পলাশের জিম্মায় তার বাড়িতেই আছেন নছিমন। কিশোর রমজানও আছেন ওই বাড়িতে।

নছিমন বলেন, তার কিশোর স্বামী রমজান তাকে চোখের আড়াল হতে দিচ্ছেন না। সামান্য কষ্ট পেলে নিজের উপর অত্যাচার করেন। ব্লেড দিয়ে হাত ও শরীরের বিভিন্ন জায়গা কেটে রক্তাক্ত করেন। তাই সার্বক্ষণিক তার কাছেই থাকতে হয়। তার ধারণা শাহিন চেয়ারম্যানের মতো কেউ আবার তাকে জোর করে ছিনিয়ে নিয়ে বিয়ে করতে পারেন। এক প্রশ্নের জবাবে নছিমন বলেন, ২৩ জুন রমজান ও আমি পালিয়ে রমজানের মামা বাড়ি যাই। সেখানে গিয়ে আমরা প্রথম বিয়ে করি। তারপরেও রোববার সকালে আবু সাদেক নামের এক কাজী এসে পুনরায় তাদেরকে বিয়ে পরিয়েছেন।

এদিকে রমজানের মামাতো ভাই পলাশ জানান, শনিবার রাতে চেয়ারম্যান শাহিনের সঙ্গে নছিমনের বিয়ে বিচ্ছেদের পর নছিমনকে তার জিম্মায় দেয়া হয়। ওই সময় চেয়ারম্যান শাহিন তার কাছ থেকে স্ট্যাম্পে স্বাক্ষর রাখেন। সেই থেকে নছিমন তার বাড়িতে আছেন। এ নিয়ে নানা ধরণের ঝামেলা পোহাতে হচ্ছে তাকে।

তার ফুফাতো ভাই রমজানের সঙ্গে নছিমনের বিয়ে প্রসঙ্গে বলেন, যেই কাজী (প্রধান কাজী মাওলানা মো. আইয়ুবের সহকারী আবু সাদেক) চেয়ারম্যানের সঙ্গে নছিমনের বিয়ে পড়িয়েছেন, সেই কাজী রোববার সকালে তার বাড়ি এসে ওদের (রমজান ও নছিমন) বিয়ে পরিয়েছেন। কাগজেও স্বাক্ষর নিয়েছেন।

এই সংবাদটি শেয়ার করার অনুরোধ রইল

এই বিভাগের আরো সংবাদ পড়ুন এখানে
© All rights reserved © 2020 Sadeshbd
Site Customized By NewsTech.Com
Translate Language »