1. skarman0199094@gmail.com : Sk Arman : Sk Arman
  2. alamran777777@gmail.com : স্বদেশ বাংলা : স্বদেশ বাংলা
  3. alamran2355@gmail.com : স্বদেশ বাংলা : স্বদেশ বাংলা
  4. mijankhan298@gmail.com : স্বদেশ বাংলা : স্বদেশ বাংলা

দুইবারের সাবেক সংসদ সদস্য আর নেই!

  • প্রকাশিত : ০৬:০৮ pm | শুক্রবার ২ জুলাই, ২০২১
  • ৪৩৪ বার পঠিত

নেত্রকোনা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসনের দুইবারের সাবেক সংসদ সদস্য (এমপি) আলী ওসমান খান মা’রা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শুক্রবার (০২ জুলাই) বিকেল ৩টার দিকে রাজধানীর বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

মৃ’ত্যু’কালে তার বয়স হয়েছিল ৭৪ বছর। আলী ওসমান খানের ভাগনে সাংবাদিক মশিউর রহমান খান ঢাকা পোস্টকে এসব তথ্য নিশ্চিত করেছেন। মশিউর রহমান জানান, তার মামা আলী ওসমান খান দীর্ঘদিন ধরে অসুস্থতায় ভুগছিলেন। একপর্যায়ে তিনি রাজধানীর ধানমন্ডিতে বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন।

শুক্রবার সেখানেই তার মৃ’ত্যু হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে, তিন মেয়ে ও নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তবে আলী ওসমান খানের জানা’জা এবং দা’ফন কোথায় হবে তা এখনো পারিবারিকভাবে সিদ্ধান্ত হয়নি বলেও জানান মশিউর।

উল্লেখ্য, জিয়াউর রহমানের সময়ে ১৯৭৯ সালে বিএনপি থেকে প্রথমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন আলী ওসমান খান। পরে ১৯৮৮ সালে হোসেইন মোহম্মদ এরশাদের সময়ও তিনি একই আসনে জাতীয় পার্টি থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। এছাড়া তিনি নেত্রকোনার কেন্দুয়া উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা আহ্বায়ক এবং উপজেলা জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন।

এই সংবাদটি শেয়ার করার অনুরোধ রইল

এই বিভাগের আরো সংবাদ পড়ুন এখানে
© All rights reserved © 2020 Sadeshbd
Site Customized By NewsTech.Com
Translate Language »