1. skarman0199094@gmail.com : Sk Arman : Sk Arman
  2. alamran777777@gmail.com : স্বদেশ বাংলা : স্বদেশ বাংলা
  3. alamran2355@gmail.com : স্বদেশ বাংলা : স্বদেশ বাংলা
  4. mijankhan298@gmail.com : স্বদেশ বাংলা : স্বদেশ বাংলা
  5. shafiulislamtanzil@gmail.com : Md Tanzil : Md Tanzil
  6. shamimulislamtanvirrana@gmail.com : Tanvir Islam : Tanvir Islam
  7. mituislam298@gmail.com : সহকারি সম্পাদক মোঃ সফিউল ইসলাম তানজিল : সহকারি সম্পাদক মোঃ সফিউল ইসলাম তানজিল

অভিনব কায়দায়শ্বশুরকে অপহরণঃ জামাইসহ আটক ৩

  • প্রকাশিত : ০৯:১০ pm | বুধবার ২ সেপ্টেম্বর, ২০২০
  • ১২১ বার পঠিত
অভিনব কায়দায় শ্বশুরকে অপহরণঃ জামাইসহ আটক ৩

স্বদেশ বাংলা:অভিনব কায়দায় শ্বশুরকে অপহরণঃ জামাইসহ আটক ৩

বগুড়ায় শ্বশুরকে অপহরণ করে মুক্তিপণ দাবির ঘটনায় জামাইসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাতে শিবগঞ্জ উপজেলার চণ্ডীহারা এলাকা থেকে তাদের আটক করা হয়। বুধবার আটক হওয়া ওই তিনজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে সোমবার রাতে জেলার সদরের ২য় বাইপাস এলাকায় বায়তুল রহিম মসজিদের মোয়াজ্জেম গোফফার শাহকে অপহরণ করা হয়। পরে গোফফার শাহ’র ছেলে আলাল বাদি হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করে।

আটক হওয়া ওই তিনজন হলো- অপহৃত গাফহার শাহ’র জামাই বগুড়ার কাহালু উপজেলার দেওগ্রাম দীঘিরপাড়া এলাকার মৃত রইচ উদ্দিনের পুত্র আবু সাঈদ (৩০), একই উপজেলার চকজগৎপুর এলাকার মৃত কমের উদ্দিনের পুত্র জিয়াউর রহমান (৩৮) ও জাঙ্গালপাড়া এলাকার আব্দুর রশিদের ছেলে হৃদয় প্রাং (২২)।

মামলা সুত্রে জানা যায়, পারিবারিক বিরোধের জেরে সোমবার রাতে গোফফার শাহকে তার মেয়ের জামাই আবু সাঈদ তার সঙ্গীদের নিয়ে অপহরণ করে। পরে তারা গোফফার শাহকে শিবগঞ্জ উপজেলার চন্ডিহারা এলাকায় নির্জন স্থানে একটি ভাঙা ঘরের মধ্যে বেধে রাখে। এরপর পরিবারের লোকজনকে আসামী জিয়াউর রহমান ফোন করে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে এবং না দিলে গোফফার শাহকে মেরে ফেলার হুমকী দেয়।

বগুড়া সদর থানার এসআই মনোয়ারুল ইসলাম জানান, মঙ্গলবার সন্ধ্যায় অভিযোগ পাওয়ার পর থেকে আব্দুল গোফফারকে উদ্ধার অভিযানে নামা হয়। এরপর মোবাইলের সুত্র ধরে জিয়াউর রহমানকে গ্রেফতার করা হয়। তার দেয়া তথ্য মতে মঙ্গলবার মধ্যরাতে আব্দুল গোফফার শাহকে শিবগঞ্জ উপজেলার চন্ডিহারা এলাকা থেকে উদ্ধার করা হয়। এসসময় অপহৃতের জামাই আবু সাঈদ এবং হৃদয়কে গ্রেফতার করা হয়।

সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) রেজাউল করিম জানান, অপহৃত মসজিদের মোয়াজ্জেম আব্দুল গোফফারকে উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় তার জামাইসহ ৩ জনকে আটক করে আদালতে পাঠানো হয়েছে। সেই সাথে এই ঘটনায় জড়িতদের আটকের অভিযান অব্যাহত রয়েছে।
প্রাথমিকের কর্মকর্তা-কর্মচারীদের জরুরী নির্দেশ !

এই সংবাদটি শেয়ার করার অনুরোধ রইল

এই বিভাগের আরো সংবাদ পড়ুন এখানে
© All rights reserved © 2020 Sadeshbd
Site Customized By NewsTech.Com
Translate Language »