1. skarman0199094@gmail.com : Sk Arman : Sk Arman
  2. alamran777777@gmail.com : স্বদেশ বাংলা : স্বদেশ বাংলা
  3. alamran2355@gmail.com : স্বদেশ বাংলা : স্বদেশ বাংলা
  4. mijankhan298@gmail.com : স্বদেশ বাংলা : স্বদেশ বাংলা

স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ দাবিতে সোচ্চার সংসদ

  • প্রকাশিত : ০৩:০০ pm | শনিবার ৩ জুলাই, ২০২১
  • ৩৩৯ বার পঠিত

জাতীয় সংসদের বাজেট অধিবেশনের সমাপনী দিনে স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ দাবিতে সোচ্চার হলেন এমপিরা। কাজী ফিরোজ রশিদ, মুজিবুল হক চুন্নু এবং হারুনুর রশিদ জাতীয় সংসদে স্বাস্থ্যমন্ত্রীর ব্যাপক সমালোচনা করেন এবং তার পদত্যাগ দাবি করেন।

কাজী ফিরোজ রশিদ সাতক্ষীরায় অক্সিজেন সংকটের উদাহরণ দিয়ে বলেন যে, স্বাস্থ্যমন্ত্রীকে কোথাও পাওয়া যায় না। তিনি কি করেন আমরা জানি না। তিতি স্বাস্থ্য খাতের দুর্নীতির যে অভিযোগ উঠেছে সেই অভিযোগ পুনর্বার উচ্চারণ করেন।

রুস্তম আলী ফরাজী তার জাতীয় সংসদের ভাষণে বলেন যে, স্বাস্থ্যমন্ত্রী মাস্ক কেলেঙ্কারি সম্পর্কে ভুল তথ্য দিয়েছেন। আমি সঠিক তথ্য প্রমাণ নিয়ে এসেছি এবং এই মাস্ক কেলেঙ্কারি নিয়ে দুর্নীতি দমন কমিশনে এখন তদন্ত চলছে।

মুজিবুল হক চুন্নু তার বক্তব্যে বলেন যে, বিভিন্ন দেশের স্বাস্থ্যমন্ত্রীরা তাদের ব্যার্থতা নিয়ে পদত্যাগ করেছে। আমাদের স্বাস্থ্যমন্ত্রী যে কি দিয়ে তৈরি তা আমি জানি না। স্বাস্থ্যমন্ত্রীকে কোথাও পাওয়া যায় না। তিনি ঘরে বসে জুম মিটিং করেন। তিনি স্বাস্থ্যমন্ত্রীর অবিলম্বে পদত্যাগ দাবি করেন।

হারুনুর রশিদ বলেন যে, স্বাস্থ্যমন্ত্রী জাতীয় সংসদের সংসদ সদস্যের সম্পর্কে অপমানজনক বক্তব্য দিয়েছেন। এই বক্তব্য ফিরিয়ে নিতে হবে।

এই সংবাদটি শেয়ার করার অনুরোধ রইল

এই বিভাগের আরো সংবাদ পড়ুন এখানে
© All rights reserved © 2020 Sadeshbd
Site Customized By NewsTech.Com
Translate Language »