Take a fresh look at your lifestyle.

ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত, আহত ১…

জাহিদুর রহমান তারিক,স্বদেশ বাংলা ঝিনাইদহঃ

912

ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরও একজন। ১৬ই জুন/১৯ ইংরেজি তারিখ রবিবার কালীগঞ্জ উপজেলার ছালাভরা ও বিকেলে সদর উপজেলার লাউদিয়া এবং ক্যাডেট কলেজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, সকালে সিমেন্ট বোঝাই একটি ট্রাক যশোরের নওয়াপাড়া থেকে কুষ্টিয়া যাচ্ছিলো। পথে কালীগঞ্জ উপজেলার ছালাভরা এলাকায় পৌঁছালে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে উল্টে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই চালক জনি হোসেন ও হেলপার তৌহিদুল ইসলাম মারা যায়।

অপরদিকে বিকেলে স্বামী ডাবলু জোয়ার্দ্দারের সাথে মটরসাইকেল যোগে ঝিনাইদহ শহর থেকে বাড়ি ফিরছিল স্ত্রী শাহানাজ বেগম। মোটর সাইকেলটি ক্যাডেট কলেজ এলাকায় পৌঁছালে পিছন থেকে একটি ট্রাক তাদের ধাক্কা দেয়।

এতে ঘটনা স্থলেই শাহানাজ বেগম নিহত হয়। আহত হয় স্বামী ডাবলু জোয়ার্দ্দার। একই সময় ঝিনাইদহ-কালীগঞ্জ সড়কের লাউদিয়া নামক স্থানে রাস্তা পার হচ্ছিলেন কালীগঞ্জ উপজেলার রঘুনাথপুর গ্রামের ইউনুস আলী।

এ সময় খুলনা থেকে কুষ্টিয়াগামী গড়াই পরিবহনের একটি বাস তাকে ধাক্কা দিয়ে রাস্তায় ছিটকে পড়ে। পরে একটি মাটি বোঝায় ট্রাক্টর তাকে চাঁপা দিয়ে পালিয়ে যায়। নিহতদের লাশ উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরও সংবাদ