Take a fresh look at your lifestyle.

বড়লেখায় চার ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

মোঃ তাজুদুর রহমান,মৌলভীবাজার স্বদেশ বাংলা প্রতিনিধিঃ

25

মৌলভীবাজারের বড়লেখা উপজেলার বড়খলাগাঁও বাজার, রমজানগঞ্জ বাজার, মাধবকুন্ড রোড, মাধবকুন্ডসহ বিভিন্ন স্থানে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ৪ টি প্রতিষ্ঠানকে ৮ হাজার ৫ শত টাকা জরিমানা করা হয়েছে
১৮ জুন মঙ্গলবার সকাল ১১টা থেকে ২টা ৩০ মিনিট পর্যন্ত বাণিজ্য মন্ত্রনালয়াধীন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: আল-আমিন এর নেতৃত্বে অভিযান পরিচালিত হয়।

অভিযানকালে বড়খলাগাঁও বাজারে অবস্থিত আহম্মদ ফার্মেসীকে মেয়াদ উত্তীর্ণ ওষুধ বিক্রয় করার অপরাধে ৩ হাজার টাকা জরিমানা করা হয়।

রমজানগঞ্জ বাজারে অবস্থিত মেসার্স সেবা ফার্মেসীকে মেয়াদ উত্তীর্ণ ওষুধ বিক্রয় করার অপরাধে ৩ হাজার টাকা, মাধবকুন্ড রোডে অবস্থিত রুহেল এন্ড সামিরা ভেরাইটিজ ষ্টোরকে ১ হাজার টাকা , মাধবকুন্ডতে অবস্থিত ঢাকা বিরানী হাউজ এন্ড রেষ্টুরেন্টকে ১ হাজার ৫ শত টাকাসহ মোট ৮ হাজার ৫ শত টাকা জরিমানা আরোপ ও তা আদায় করা হয়।

বাণিজ্য মন্ত্রনালয়াধীন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: আল-আমিন উক্ত অভিযানে মেয়াদ উত্তীর্ণ ওষুধ বিক্রয় করা, যথাযথ কর্তৃপক্ষের কাছ থেকে লাইসেন্স না নেয়া, পঁচা বাসি খাদ্য বিক্রয় করা,যথাযথ কর্তৃপক্ষের কাছ থেকে লাইসেন্স না নিয়ে ব্যবসা করাসহ বিভিন্ন অপরাধে এসকল জরিমানা করা হয়।

অভিযানে সহযোগিতা করেন মাধবকুন্ড টুরিস্ট পুলিশ ফোর্স।

এই বিভাগের আরও সংবাদ