Take a fresh look at your lifestyle.

সাবেক ছাত্রলীগ নেতা রেজা’র ওপর হাম’লার প্রতি’বাদে মানববন্ধন

মোঃ তাজুদুর রহমান,মৌলভীবাজারঃ

1

পূর্ব শ’ত্রুতার জেরে মৌলভীবাজার সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা’র ওপর স’ন্ত্রাসী হা’মলার প্রতিবাদ জানিয়েছেন এলাকাবাসী।
৬ সেপ্টেম্বর শুক্রবার বিকালে মৌলভীবাজার-শ্রীমঙ্গল আঞ্চলিক মহাসড়কের

জেলা প্রাথমিক শিক্ষা অফিসের সামনে সদর উপজেলার জগন্নাতপুর এলাকাবাসীর উদ্যোগে এক মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। মানববন্ধনে এলাকার সর্বস্তরের মানুষ অংশ গ্রহণ করেন।সদর উপজেলার

মোস্তফাপুর ইউপি সদস্য ওয়াছির মিয়ার সভাপতিত্বে ও শাহ-হেলালের পররিচালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম তাজ, জগন্নাথপুর সমাজ কল্যাণ সংস্থার ভারপ্রাপ্ত সভাপতি আব্বাস উদ্দিন, মঈজ মিয়া, বাবুল মিয়া ও নজরুল ইসলাম প্রমুখ।
এলাকাবাসী হাম’লাকারীদের দ্রুত গ্রে’প্তার করে সর্বোচ্চ শা’স্তির দাবি জানান।

উল্লেখ্য, গত মঙ্গলবার সন্ধার দিকে আ’হত রেজাউল করিম রেজা সদর উপজেলার মোকামবাজারে অবস্থান করছিলেন। এ সময় ওই এলাকার আলী ও সদর উপজেলার পাগুলিয়া গ্রামের আকবর নামে রেজার পূর্ব পরিচিত লোক অ’তর্কিতভাবে কু’পিয়ে তাকে গুরু’তর আ’হত করে পালিয়ে যায়।

পরে স্থানীয়দের সহায়তায় রেজাকে গু’রুতর আহত অবস্থায় উ’দ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। বর্তমানে তিনি ঢাকায় চিকিৎসাধীন।

এই বিভাগের আরও সংবাদ