Take a fresh look at your lifestyle.

বুয়েট ছাত্র আ’বরার হ’ত্যার প্রতিবাদ মিছিলে ছাত্রলীগের হা’মলা

স্বদেশ বাংলা ডেস্কঃ

178

ফেসবুকে ভা’রত বিরোধী পোস্ট দেয়ায় ছাত্রলীগ নেতাদের হাতে নি’র্মমভাবে খু’ন হওয়া বুয়েট শিক্ষার্থী আ’বরার ফাহাদ হ’ত্যার প্র’তিবাদ ও বি’চারের দাবিতে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে প্র’তিবাদ মিছিল অনুষ্ঠিত হয়।

শাখা ছাত্রদলের ঐ মিছিলে ছাত্রলীগ হা’মলা চালিয়ে মা’রধর করেছে বলে জানা যায়।আজ বুধবার সকাল ১০ টার দিকে বিশ্ববিদ্যালয়ের অবকাশ ভবনের সামনে এই ঘটনা ঘটে।জানা যায়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়

ছাত্রদলের সভাপতি রফিকুল ইসলাম রফিক ও সাধারণ সম্পাদক আসিফ রহমান বিপ্লবের নির্দেশে সকাল ৯ টায় বিশ্ববিদ্যালয়ের কাঁঠালতলায় সমবেত হয় শাখা ছাত্রদলের নেতাকর্মীরা।

সেখানে সংক্ষিপ্ত সমাবেশ শেষে বিশ্ববিদ্যালয়ের কলা ভবনের সামনে থেকে আবরার হ’ত্যাকারীদের ফাঁ’সির দাবি নিয়ে একটি মিছিল বের করে তারা।মিছিলটি অবকাশ ভবনের সামনে পৌঁছলে

পেছন থেকে শাখা ছাত্রলীগের কর্মীরা অ’তর্কিত হা’মলা চালায় তাদের উপরে। এ ঘটনায় জবি ছাত্রদলের যুগ্ম-সম্পাদক আলী হাওলাদার ও ছাত্রদল কর্মী জাহিদকে কোতোয়ালি থানায় আ’টক করেছে পুলিশ।

এছাড়াও সংগঠনটির সহসভাপতি মিজানুর রহমান নাহিদকে গু’রুতর আ’হত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এবং যুগ্ম-সম্পাদক মিজানুর রহমান শরীফকে সুমনা হাসপাতালে নেয়া হয়েছে।

এই বিভাগের আরও সংবাদ